জি ভয়েস টোয়েন্টিফোর গোলাপগঞ্জের গণমানুষের কন্ঠস্বর: মেয়র রাবেল

সিলেট

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেছেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সবাই কাজ করে যাবেন।’

মেয়র রাবেল জি ভয়েস টুয়েন্টিফোর ডটকমের সফলতা কামনা করে বলেন, জি ভয়েস টোয়েন্টিফোর শুরু থেকেই উপজেলাবাসীর কন্ঠস্বর হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনি গোলাপগঞ্জ উপজেলার প্রথম মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল জি ভয়েস টুয়েন্টিফোর ডটকম’র ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

জি ভয়েস টুয়েন্টিফোর ডটকম’র প্রধান সম্পাদক জাহিদ উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক ডি এইচ মান্না’র পরিচালনায়
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) গোলাপগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক দেলোয়ার হোসেন মাহমুদ,  স্বাগত বক্তব্য রাখেন জি ভয়েস টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক ও প্রকাশক সামিল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি  এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারি মাহফুজ আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার এস আই নুর আহমদ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পারভেজ আহমদ, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্য মাহবুবুর রহমান, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সাকিল, সাংগঠনিক সম্পাদক মো: শাহ আলম, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সাজন আহমদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: রুবেল আহমদ, সদস্য ফাহিম আহমদ,  সাংবাদিক অলিউর রহমান তামিম, তামিম আহমদ, সাইদুল ইসলাম প্রমুখ।
এসময় অতিথিবৃন্দ কেক কাটেন এবং জি ভয়েস টুয়েন্টিফোর ডটকম’র বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *