জীবনের বাকীটা সময় এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই -অরূপরতন চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নরসিংপুর গ্রামে শনিবার (১৯ আগস্ট) দুপুরে আলোচনা সভা, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস)’র প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা ড. অরূপরতন চৌধুরীর উদ্যোগে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা ড. অরূপরতন চৌধুরী বলেন, ৭১’র সালে বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করেই মাত্র ১৮ বছর বয়সে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে ছিলাম। এরপর থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সমাজসেবা করার ফলেই পেয়েছি রাষ্ট্রীয় পদক। শেষ প্রান্তে এসে জীবনের বাকীটা সময় এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই, এজন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকার মনোনয়ন প্রাপ্তির আশা করছি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়নের প্রক্রিয়াকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

‘বিশ্বনাথ প্রবাসী এইট ইউকে’র ব্যবস্থাপনায় পৌর শহরের নরসিংপুর গ্রামে বিশ্বনাথ এইট প্রতিবন্ধী স্কুলে সংস্থার সহ সভাপতি সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে ও সংস্থার স্থানীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের পরিচালনায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস)’র সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী ফয়ছল আহমদ, কবিতা আবৃত্তি করেন শিক্ষার্থী মারুফ আহমদ, গান পরিবেশন করেন শিক্ষার্থী নয়ন আহমদ।
এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *