জীবনের শেষ দিন পর্যন্ত এলাকাবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই -বশির আহমদ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বশির আহমদের ‘চশমা’ প্রতীকের শেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

রামপাশা বাজারস্থ চশমা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বশির আহমদ বলেন, আমি নির্বাচনে বিজয়ী হই বা না হই, জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে যাব। তবে ইউনিয়নবাসীকে আমি প্রতিশ্রুতি দিচ্ছি নির্বাচনকে কেন্দ্র করে কালো টাকার যে ছড়াছড়ি হচ্ছে, তা উপেক্ষা করে যদি আপনারা আমাকে নির্বাচিত করলে আমি ইউনিয়নের কোনো কিছু আমার পরিবারের জন্য নেবো না। সকল বরাদ্ধ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সর্বসাধারণের মাঝে সুষ্ঠুভাবে সমবন্টন করে দেব।

রামপাশা গ্রামের মুরব্বী আব্দুল মুতলিবের সভাপতিত্বে ও ইসলাম উদ্দিনের পরিচালনায় সভায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বশির আহমদ বলেন, একজন জনপ্রতিনিধিকে জনগণ সব সময় তাদের পাশে চায়। কিন্তু সিলেটে বসে জনগণের পাশে থাকা যায় না। গত নির্বাচনে যিনি নির্বাচনে বিজয়ী হয়েছিলেন তিনি সিলেটে বসবাস করতেন। কিন্তু মানুষের অনেক প্রয়োজনে তাকে পাওয়া যায়নি। যদি এই নির্বাচনে বিজয়ী হতে পারি তাহলে সপ্তাহে ৫দিন নয় পুরো সপ্তাহে জনগণ আমাকে তাদের পাশে পাবেন। তিনি আরো বলেন, নির্বাচনে যদি আমি বিজয়ী নাও হই তারপরও আমি সবার কাছে কৃতজ্ঞ। কারণ ভোটাররা ইতিমধ্যে আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য গত ৭ বছর ধরে আমি সুখে দুঃখে এই এলাকার মানুষের পাশে ছিলাম, আগামী দিনেও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। ৪নং রামপাশা ইউনিয়নের অনেক রাস্তাঘাটের প্রয়োজন। জনগণ বিভিন্ন ভাতা পাওয়ার কথা কিন্তু সঠিকভাবে তা বন্টন করা হচ্ছে না। সেগুলো সঠিকভাবে বন্টন করা হবে।

চমশা প্রতীকের শেষ নির্বাচনী সভায় বক্তব্য রাখেন প্রভাষক মোনায়েম খান, কাওছার খান, আব্দুল গণি, মাওলানা জয়নাল আবেদীন, গয়াছ আলী, আব্দুস সাত্তার, শামসুল ইসলাম, দেলোয়ার হোসেন, চুনু মিয়া, শহিদ আহমদ, মশরফ আলী, মনির মিয়া তোফায়েল আহমদ, ফয়জুল ইসলাম, সুন্দর আলী, মুরাদ আহমদ প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ জুবায়ের আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *