জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান সফলে প্রস্তুতি সভা ও কমিটি পূর্ণগঠন

সিলেট

বাংলাদেশের প্রবাসীদের অধিকার আদায়ে সোচ্চার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ (জেপিকেপি) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উদ্যোগে ৮ ফেব্রয়ারী বুধবার সন্ধ্যা ৬.৩০ ঘটিকায় জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যালয় (৬৪/এ বিহঙ্গ, কাজিটুলা, সিলেট)-এ সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি পূর্নগঠন ও কমিটিকে ৬৩ সদস্য থেকে ৯৩ সদস্য বিশিষ্ট কমিটিতে বর্ধিত করা হয়। আগামী ১০ ফেব্রæয়ারি শুক্রবার জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ৯৩ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হবে।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সভাপতি মাওলানা মুফতি মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট সভাপতিত্বে ও জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক, জাতীয় যুব দিবস ২০১০-এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মোহাম্মদ এহছানুল হক তাহেরের পরিচালনায় সভায় বিভিন্ন মতামত উপস্থাপন করে বক্তব্য রাখেন জেপিকেপি’র উপদেষ্টা মোঃ ইদ্রিস আলী, জেপিকেপি’র কেন্দ্রীয় নেতা মোঃ মফিজুর রহমান নজমুল, এম. এ নাসির সোজা, মোঃ জিয়াউর রহমান, জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি এম সিরাজুল ইসলাম,  সহ-সভাপতি এম এ মতিন, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ মাসুদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, প্রচার সম্পাদক তারেক মোহাম্মদ রেদওয়ান এবং সহ-যুব ও ক্রীড়া সম্পাদক নুরুল আলম তালুকদার কিবরিয়া।

উল্লেখ্য, ০৭ ফেব্রæয়ারী মঙ্গলবার রাত ৮.০০ ঘটিকায় জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যালয় (৬৪/এ বিহঙ্গ, কাজিটুলা, সিলেট)-এ ১০ ফেব্রæয়ারী শুক্রবার অভিষেক অনুষ্ঠান সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে আগামী ১০ ফেব্রæয়ারি ২০২৩ শুক্রবার সন্ধ্যা ৬.৩১ ঘটিকায় জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেপিকেপি’র সাথে সংশ্লিষ্ট প্রবাসীপ্রেমী সচেতন নাগরিকদের উপস্থিত থাকার আহবান জানানো হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান (হাবিব) এমপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *