জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন এড. নাসির খান

সিলেট

সিলেট জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ অক্টোবর। এ নির্বাচনে দলীয়ভাবে চেয়ারম্যান পদে প্রার্থী দিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ।

জানা যায়- সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ক্রয় করেছেন দলের বিভিন্ন পর্যায়ের ৫ নেতা। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জজকোর্টের পিপি মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বিজিত চৌধুরী ও বর্তমান প্রশাসক কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদীন। তবে মিসবাহ সিরাজ ছাড়া অন্য ৪ নেতা দলীয় মনোনয়ন জমা দেন।

এদিকে, শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় সিলেট জেলা পরিষদে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়। এখনও কোন সে সৌভাগ্যবান নেতা সেটি জানা না গেলেও সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান তাঁর ফেসবুক ওয়ালে লিখেন ‘আলহামদুলিল্লাহ’।

এ বিষয়ে সিলেট লাইনের  পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন- এখনও চূড়ান্তভাবে বলতে পারছি না। তবে একটি সূত্র আমাকে জানিয়েছে, আমার বিষয়টি পজেটিভ।

তবে বিশ্বস্ত একটি সূত্রে সিলেট লাইন জানতে পেরেছে- আসন্ন জেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে অ্যাডভোকেট নাসির উদ্দিন খানকেই চূড়ান্ত করা হয়েছে।

তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাই স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে সভায় উপস্হিত হোন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *