জেলা প্রশাসক ও পুলিশ সুপার কর্তৃক যশোরের বৃহৎ পশু হাট পরিদর্শন

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

কোরবানীর ইদকে সামনে রেখে নাগরিকদের নিরাপত্তার কথা চিন্তা করে যশোর জেলার শার্শা থানার বাগআঁচড়ার সাতমাইলে অবস্থিত বৃহৎ পশুহাট পরিদর্শন করেন যশোর জেলা প্রশাসক জনাব তমিজুল ইসলাম খান ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার।
আজ মঙ্গলবার (২৭ জুন) সকাল এগারোটায় তারা
এ পশুহাট পরিদর্শন করেন।

এ সময় পশুহাট ঘুরে বিভিন্ন কোরবানির পশুর বাজারদর জানার চেষ্টা করেন এবং হাটের ক্রেতা-বিকেতাদের সাথে সুবিধা অসুবিধা নিয়ে কথা বলেন।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, পশুহাটে সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।মানুষের জান ও মালেরও নিরাপত্তা নিশ্চিতে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। কোরবানির পশুহাটে দালাল চক্র ও যত্রতত্র গরুর হাট যেন না বসে।ল এবং পাশাপাশি বাজার স্থিতিশীল রাখতে ইউএনওদের নিয়মিত অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছেন।

জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার জানান, আসন্ন ঈদে নাগরিকেরা যাতে নির্বিঘ্নে হাট থেকে পশু কিনতে পারেন তা নিশ্চিতে জেলার প্রতিটি পশুর হাটে পর্যাপ্ত পুলিশ সদস্য ও কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে। এ ছাড়া মেটাল ডিটেকটর ব্যবহার, মাইকিং, জাল টাকা শনাক্তের মেশিন স্থাপন এবং চুরি, ছিনতাই, অজ্ঞান পার্টি, মলম পার্টির দৌরাত্ম্য রোধে নজরদারি জোরদার করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেলের নিশাত আল নাহিয়ান, শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম ও নাভারন হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *