জৈন্তাপুরে প্রবাসী পরিবারের পাশে আব্দুল গফফার চৌধুরী খসরু

সিলেট

 

সিলেটের জৈন্তাপুর নিজপাট ইউনিয়নে সন্ত্রাসী হামলায় আহত, কাতার প্রবাসী শাহাবুদ্দিনের পরিবারের পাশে আব্দুল গফফার চৌধুরী খসরু।

গতকাল শুক্রবার আমেরিকা থেকে দেশে ফিরেই আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলা নিজপাট ইউনিয়নের পূর্ব রুপচেং লক্ষিপ্রসাদ গ্রামের কাতার প্রবাসী শাহাব উদ্দিনের পরিবারের খোঁজ খবর নিতে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের গ্রুপ উপনেতা রোটারিয়ান আব্দুল গাফফার চৌধুরী খছরু দেশে অবস্থানরত গ্রুপের একটি প্রতিনিধি দল নিয়ে বাড়িতে যান।

এসময়ে তিনি প্রবাসীর আহত স্ত্রী ও কলেজ পড়ুয়া মেয়ের সাথে কথা বলে তাদের সর্বশেষ অবস্থা জানেন এবং আর্থিক সহায়তা হিসেবে ২৪ হাজার ১৫৫ টাকা প্রদান করেন। গ্রুপের মাধ্যমে সর্বমোট ৪৪ হাজার ১৫৫টা সহায়তা প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রবাসী গ্রুপের কার্যকরী কমিটির সদস্য ও যাকাত বিষয়ক উপকমিটির চেয়ারম্যান, মাওলানা মোজাম্মেল হেলালী, সৌদি শাখার প্রধান উপদেষ্টা তোফায়েল আহমদ, সাংবাদিক ফয়েজ আহমেদ, মাওলানা মাসঊদ আযহার, কাতার প্রবাসী নুর মোহাম্মদ হুনা আলী, সৌদি শাখার সাধারণ সম্পাদক ফজল আহমদ, সৌদি শাখার সাংগঠনিক সম্পাদক আবুল কালাম শিকদার, সৌদী শাখার সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সালমান সুলেমান, ওমান প্রবাসী আং জব্বার, মালদ্বীপ প্রবাসী জিএম কালাম প্রমূখ।

অপরদিকে বেলা ১টায় আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুর মডেল থানায় শুভেচ্ছা বিনিময় করেন ও গ্রুপের পক্ষে থেকে সম্মাননা স্বরুপ একটি মেডেল উপহার প্রদান করেন।

উল্লেখ্য, গত ২৬ জুলাই জমিসংক্রান্ত বিরোধ নিয়ে প্রবাসী শাহাবুদ্দিনের স্ত্রী ও কলেজ পড়ুয়া মেয়ে উপর অমানবিক নির্যাতনের শিকার হন। ঘটনার পরপরই শাহাবুদ্দিনের স্ত্রী ও কলেজ পড়ুয়া মেয়ের চিকিৎসার দায়িত্ব নেন আব্দুল গফফার চৌধুরী খসরু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *