জৈন্তাপুরে ৪ তরুণের মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া

সিলেট

সিলেট তামাবিল মহাসড়কের বাংলা বাজার এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে জৈন্তাপুর উপজেলা সদরের বাসিন্দা সবার পরিচিত সমাজের সম্ভবনাময় ৪ জন তরুণ নিহত হয়েছেন। তারা সবাই উপজেলা  ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

সম্ভবনাময় এই ৪ তরুণের মৃত্যুতে নিহতদের পরিবার সহ জৈন্তাপুর উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।  এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জৈন্তাপুর উপজেলা সদরের সরকারি স্কুল সংলগ্ন তোয়াসি হাটির বাসিন্দা ছাত্রলীগ নেতা নেহাল পাল, কমলা বাড়ির জুবায়ের, বড় পুকুরপাড় পানিয়ারা হাটির তমাল ও জাঙ্গাল হাটির সুমন মৃত্যুবরণ করেন।

নিহতদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী ইমরান আহমেদ এমপি, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম সহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। তারা নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং নেহাল পালের আত্মার শান্তি কামনা করে তাদের সকলের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে তামাবিল মহাসড়ক ৪ নম্বর বাংলা বাজার সংলগ্ন ২ নং লক্ষীপুর এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে এই ৪ জন তরুন নিহত হন। নিহত জুবায়ের, তমাল ও সুমনের নামাজের জানাজা দুপুর ২টায় জৈন্তাপুর রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত হয়!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *