জৈন্তাপুর উপজেলা প্রশাসনের সাথে জৈন্তাপুর অনলাইন জার্নালিজম ক্লাব’র ফুলেল শুভেচ্ছা বিনিময়

সিলেট

মোঃ আব্দুল্লাহ,স্টাফ রিপোর্টার (সিলেট):-

জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমেদ, নির্বাহী অফিসার আল বশিরুল ইসলাম, ভূমি অফিসার রিপা মনি
দেবী, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ’র সাথে জৈন্তাপুর অনলাইন জার্নালিজম ক্লাব’র ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

(১৩ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুর-২ ঘটিকায় জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমেদ’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে উপজেলা নির্বাহী অফিসার আল বশিরুল ইসলাম’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও জৈন্তাপুর উপজেলা অনলাইন জার্নালিজম ক্লাব’র গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয়। ও জৈন্তাপুর উপজেলা ভূমি অফিসার রিপা মনি দেবী ও সন্ধ্যা ৭ঘটিকায় এএসপি সার্কেল আব্দুল করিম ও
জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ,ইউ/পি চেয়ারম্যান ফখরুল ইসলাম’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন,জৈন্তাপুর অনলাইন জার্নালিজম ক্লাব’র সভাপতি হাসান মোহাম্মদ বদরুল, সাধারণ সম্পাদক এস.এম আব্দুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি সুয়েল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ-সম্পাদক সুয়েব আহমেদ, সিনিয়র সদস্য জাহিদুল ইসলাম প্রমুখ।

জৈন্তাপুরে অনলাইন গণমাধ্যমকর্মী সম্মিলিত “সত্য প্রকাশে°জেগে ওঠো মানবতার বিবেক” স্লোগানে গঠিত জৈন্তাপুর অনলাইন জার্নালিজম ক্লাব’র সাফল্যতার জন্য সকলের সহযোগিতা কামনা করেন সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *