ঝাড়ু নিয়ে আন্দোলন করতে হবে –শাল্লায় গয়েশ্বর রায়

সুনামগঞ্জ

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি ::

বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন আমাদের শক্তি আপনারা। আপনাদের শক্তিতেই আমরা শক্তিশালী। আমরা আন্দোলন-সংগ্রাম করব আপনারা থাকবেন। অস্ত্র লাগবে না, আপনাদের ঝাড়ু আছে না? এই ঝাড়ু নিয়ে আন্দোলন করবেন।
জনগণের ভোটের অধিকার আমরা যে দিন প্রতিষ্ঠিত করতে পারব সে দিন আমরা নির্বাচন করব। এই ধাপ্পাবাজ, লুটতরাজ, নারী পাচাঁর কারী শিশু পাচার কারী, এই সরকার কে নামিয়ে আমরা আগামী নির্বাচন করব।
এই নির্বাচন কমিশনের অধিনে না, নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন করতে হবে। নোয়াগাঁও হামলার সময়েও শিশু ও নারী অধিকার ফোরামের পক্ষ থেকে অ্যাডঃ নিপুন রায় চৌধুরী শাল্লায় এসেছিলেন।
আপনাদের পাশে আমরা আছি। রোববার (২৩ জুলাই) পৌনে ২টায় শাল্লা উপজেলার বাহাড়া ইউপির যাত্রাপুর গ্রামে মাদার ফকিরের মন্দিরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি গনেন্দ্র সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির কার্যনির্বাহী সদস্য ও নারী-শিশু অধিকার ফোরামের সদস্য সচিব নিপুণ রায় চৌধুরী, বিএনপির কার্যনির্বাহীর সদস্য বিলকিস ইসলাম, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম আহমেদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
উল্লেখ্য, ২০১৭সালের মার্চে অকাল বন্যায় শতভাগ বোরো ফসল তলিয়ে যাওয়ার পর ৩০ এপ্রিল শাল্লায় আসেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীও ওই যাত্রাপুর গ্রাম পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *