তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে যশোর জেলা স্বেচ্ছাসেবক দল
শিক্ষর্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।
আজ শনিবার (১৯ নভেম্বর) এ উপলক্ষে জেলা বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম , জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বিট, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অনিন্দ্য ইসলাম অমিত বলেন- তারেক রহমান জনগণের প্রত্যাশা পূরণের জন্য চলমান গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন । আজ দেশের সকল জনগণ পরিবর্তনের লক্ষ্যে তার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।জনগণের প্রত্যাশা একটি ন্যায় বিচার ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠা, সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন, তাদের সন্তানেরা মেধা ও যোগ্যতা অনুযায়ী কর্মক্ষেত্র খুঁজে পাবে, সর্বোপরি ফ্যাসিবাদ এবং দুঃশাসন মুক্ত বাংলাদেশ। জনগণের সেই প্রত্যাশা পূরণের জন্য এবং একটি গণতান্ত্রিক বাংলাদেশ পূর্ণ প্রতিষ্ঠার লক্ষ্যেই তারেক রহমানের এই লড়াই সংগ্রাম।

তিনি আরও বলেন- আজ জনগণের চোখের ভাষা বলে দেয় পরিবর্তন খুবই আসন্ন। কোন অনুকম্পা নয়, জনগণ সরাসরি ভোট দিয়ে তাদের প্রতিনিধি বেছে নেবে। জনগণ তারেক রহমানের নেতৃত্ব মেনে তার হাতে আগামীর বাংলাদেশের নেতৃত্ব তুলে দেবে।
পরে অনিন্দ্য ইসলাম অমিত অনুষ্ঠানে উপস্থিত জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমসহ অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *