তারেক রহমানের নির্দেশে গোয়াইনঘাটের বন্যার্তদের পাশে হেলাল উদ্দিন আহমদ

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট (সিলেট) থেকে:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেট জেলা বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিন আহমদের পক্ষ থেকে গোয়াইনঘাটের বানভাসি ৬ শতাধিক বন্যার্ত মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার গোয়াইনঘাট উপজেলার আনন্দ বাজার, বারহাল ও গোয়াইনঘাট থানা সদর বাজারে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গোয়াইনঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, বিএনপি গণ মানুষের দল, তাই জনগণকে নিয়ে রাজনীতি করে। আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত কোন সরকার নয়, তাই তারা এখন জনগণের পাশে নেই।

এর আগে প্রধান বক্তার বক্তব্য দেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

সিলেট জেলা বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিন আহমেদ বলেন, সরকার পরিকল্পিত ইটনা-মিঠামইন মেগা প্রজেক্টের নামে মেগা দুৰ্ভোগ সৃষ্টি করেছে। পানিপথ দখল করে লুটপাটের কারখানায় পরিণত করেছে। সরকার হাওরবাসীর কোন খোঁজখবর না নিয়ে বন্যা নিয়ে রাজনীতি শুরু করেছে। আমরা সরকারের এহেন অপরিকল্পিত কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হেলাল বলেন, আমি আমার ব্যক্তিগত ক্ষুদ্র প্রয়াস থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গোয়াইনঘাট কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার বন্যার্তদের পাশে রয়েছি। আমাদের ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এম এ মতিন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কোহিনুর আহমদ, জেলা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ আব্দুল হাফিজ, সহ-দফতর সম্পাদক মাহবুব আলম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজিম উদ্দিন, জামাল উদ্দিন আহমেদ, সোলেমান সিদ্দিকী, গোয়াইনঘাট উপজেলা ওলামা দলের আহব্বায়ক মাওলানা কামাল উদ্দিন, হারুনুর রশীদ, এখলাছুর রহমান, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আহমদ হুমায়ুন জামাল, যুগ্ম আহবায়ক কামাল আহমেদ, বিএনপি নেতা আব্দুল হক, সায়েদ আহমদ মেম্বার, সাহেদ আহমদ, হেলাল উদ্দিন, মুশাররফ হোসেন, সাহেদ আহমদ, রাসেল আহমদ, আখতার হোসেন, ছাত্রদল নেতা গিয়াস উদ্দিন ও মোহাম্মদ ইমরান আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *