তালামিযের বিভাগীয় সম্মেলন সফলের লক্ষ্যে নগরীতে প্রচার মিছিল সম্পন্ন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

আগামী ৩ সেপ্টেম্বর শনিবার আমান উল্লাহ কনভেনশন সেন্টারে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট বিভাগীয় সদস্য সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফলের লক্ষ্যে আজ ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সিলেট নগরীতে মোটরবাইক যোগে প্রচার মিছিল বের করা হয়। সংগঠনের বিভাগীয় সদস্য সম্মেলন বাস্তবায়ন কমিটি সিলেট এর উদ্যোগে বাদ জোহর সোবহানীঘাটস্থ হাজী নওয়াব আলী মসজিদ হতে প্রচার মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সোবহানীঘাট এসে শেষ হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ কালে সর্বত্র ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়।

সম্মেলনকে সুন্দর ও স্বার্থক করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে তাশরীফ আনবেন মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী। আরো অতিথি হিসেবে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, কামিল মাদরাসার অধ্যক্ষ, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সম্মেলনকে সফল করতে সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মুজতবা হাসান চৌধুরী নুমান ও সদস্য সচিব এস এম মনোয়ার সংগঠনের সর্বস্তরের দায়িত্বশীলদের উপস্থিতি কামনা করে সিলেটের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করেছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *