তালামীযে ইসলামিয়া সিলেট (পূর্ব) জেলার কাউন্সিল সম্পন্ন

সিলেট

 

মোঃসরওয়ার হোসেন,সিলেট লাইন:: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট (পূর্ব) জেলা শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।
১৩ ফেব্রুয়ারি, সোমবার, বাদ মাগরিব সিলেট বিভাগীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন।
কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম মনোয়ার হোসেন, অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু, সহ-অফিস সম্পাদক মারুফ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক কবির আহমদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সাকের, কেন্দ্রীয় সদস্য ইসলাম উদ্দিন চৌধুরী, মো. ছাদেকুর রহমান ও রুহুল হুদা চৌধুরী রাহেল।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মুহাম্মদ জিল্লুর রহমানকে সভাপতি, হোসাইন আহমদকে সাধারণ সম্পাদক ও ফজল আহমদ রেজওয়ানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪৯ সদস্য বিশিষ্ট সিলেট (পূর্ব) জেলা শাখার কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ সভাপতি লাবিবুর রহমান লাভলু, মো. ফখরুল ইসলাম, মো. আব্দুল মালিক, সহ-সাধারণ সম্পাদক এহসান মোহাম্মদ শামীম, মো. ফয়জুল ইসলাম, মো. হামিদুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস, প্রচার সম্পাদক হুজায়ফা আহমদ চৌধুরী, সহ-প্রচার সম্পাদক আহমদ আল মনজুর, হাবিলুর রহমান জুয়েল, অর্থ সম্পাদক আব্দুস সামাদ, অফিস সম্পাদক আবু ছায়িদ মো. আশিক, সহ-অফিস সম্পাদক সাইদুল ইসলাম, মো. জায়দুর রহমান, আবুল হাসান, প্রশিক্ষণ সম্পাদক মো. আব্দুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক তাজ উদ্দিন, ইমাম হোসেন পাবেল, মো. জসিম উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইহসান জাবির, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ময়নুল ইসলাম, দেওয়ান মাহমুদ রিমন, নাজিম উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শরীফ উদ্দিন, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক জামিল আহমদ, আরিফুর রহমান তানজিম, আব্দুল হাসিব, রেদওয়ান হোসাইন, সদস্য- তাহমিদুর রহমান চৌধুরী, জুবেল আহমদ, জাহাঙ্গীর হোসাইন, হোসাইন আহমদ, শাহিন আহমদ, আব্দুল মোতালিব, আবু তায়্যিব রুবেল, হোসাইন আহমদ, সাইফুল ইসলাম, ইমদাদুল হক ইমন, আহমাদ হোসাইন আইমান, শাহবাজ আহমদ সূচন, তানভির আহমদ, জফরুল আলম, নুরুল ইসলাম ওয়াফী, ইয়াকুব বিন শাকিল, আব্দুল জলিল চৌধুরী ও নাজমুছ ছাক্বিব ছায়েম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *