তিন ওয়ার্ডবাসীর সাথে বিশ্বনাথ ইউপির চেয়ারম্যান প্রার্থী হিরনের মতবিনিময়

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলা ‘বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান প্যানেল চেয়াম্যান আব্দুল জলিল হিরণ মেম্বারের উদ্যোগে ইউনিয়নের ৩ ওয়ার্ডবাসীর (৪, ৫ ও ৬নং) সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ জুন) রাতে বিশ্বনাথ সদর ইউনিয়নের সাবেক ৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে ইউনিয়নের সাধুগ্রামস্থ তার নিজ বাড়িতে ওই সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল জলিল হিরন বলেন, জনসেবাকে ভালবাসি বলেই আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। ইউনিয়নবাসীর অকুষ্ঠ সমর্থন নিয়ে অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে চাই।

সাধুগ্রামের প্রবীন মুরব্বী নোয়াব আলীর সভাপতিত্বে ও সংগঠক মুজিবুর রহমান মঞ্জু’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সমাজসেবক হাফিজ খলিলুর রহমান, আতাউর রহমান, গিয়াস মিয়া, শাহ জামাল, ফখর উদ্দিন, ফরিদ মিয়া, নেছার মিয়া, সেলিম আহমদ, তেরাব আলী, কয়েস মিয়া, নাজমুল ইসলাম, আখতার হোসেন, সাখাওয়াত, ফেরদৌস মিয়া, সুজন মিয়া, জমির আলী, আব্দুল আহাদ লয়লু, বুরহান উদ্দিন, চমক আলী। সভায় ওয়ার্ডগুলোর বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *