তিন জেলায় অভিযান পরিচালনা করে নারীসহ ডাকাত চক্রের ১০ সদস্য গ্রেফতার

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

গতকাল মঙ্গলবার (২৯ নভেম্বর) থেকে বুধবার (৩০ নভেম্বর) ভোর পর্যন্ত পার্শ্ববর্তী ৩টি জেলায় যশোর গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম অভিযান পরিচালনা করে সঙ্ঘবদ্ধ ডাকাত চক্রের ১০ সদস্যকে
লুট হওয়া ৪ ভরি ১১ আনা সোনা, ১ টি মোবাইল ফোন, নগদ ২২,০০০/- টাকা, ১টি মোটরসাইকেল, মোটর সাইকেলের মাষ্টার চাবি, ডাকাতি কাজে ব্যবহৃত মোবাইল ওদেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত হলো নড়াইল জেলার
লোহাগড়া থানার জহুর মোল্লার ছেলে আরজ আলী(৪৫), একই উপজেলার নড়াগাতি থানার ওহিদুল মোল্লার ছেলে নাদিম মাহমুদ (২৭), কালিয়া থানার আক্তার সরদারের ছেলে রুবেল সরদার (৩৪), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বাবু শেখের ছেলে তারিকুল ইসলাম (৩২),মৃত আব্দুর রহমান কাজীর ছেলে সবুজ কাজী (৩৬), মৃত আঃ গফ্ফারের ছেলে বোরহান সরদার(৩৫), খেলনা জেলার তেরখাদা থানার মৃত কলিন মোল্লার ছেলে ওহিদ মোল্লা (৪০), হেমায়েত শেখের ছেলে শাহ আলী বাবু (৩৮), মিরাজ শেখ ডিটলের স্ত্রী আফরোজা (৩২) ও মুকুল বিশ্বাসের ছেলে সুনাম বিশ্বাস (৩২)।

যশোর ডিবির ওসি রুপন কুমার সরকার জানান- মঙ্গলবার সকাল থেকে বুধবার ভোর পর্যন্ত গোপালগঞ্জের কাশিয়ানী, নড়াইলের কোতোয়ালী ও কালিয়া থানায়, এবং খুলনার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের ১০ সদস্যকে আটক করা হয়।
এসময় লুন্ঠিত ৪ ভরি ১১ আনা স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ ২২ হাজার টাকাসহ ডাকাতি কাজে ব্যবহৃত মোটরসাইকেল, মাস্টার চাবি, গাছি দা, দা, রড, খেলনা পিস্তল জব্দ করা হয়। তিনি আরও জানান, যশোরের বাঘারপাড়া,কোতয়ালী, অভয়নগর ও মণিরামপুর এলাকায় একাধিক ডাকাতির ঘটনায় মাঠে নামে ডিবির একাধিক টিম। বাঘারপাড়ার করিমপুরে আরাফাতের বাড়িতে সম্প্রতি ডাকাতির ঘটনার সূত্র ধরে ডিবি’র পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলাম, এসআই শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্সদের সমম্বয়ে অভিযান চালিয়ে ১০ ডাকাতকে গ্রেফতার করা হয়।

ওসি রুপন কুমার সরকার আরও জানান-আটককৃতদের জিজ্ঞাসাবাদে বাঘারপাড়া ৩ দিনে ৪ টি ঘটনা, কোতয়ালী থানাধীন তপস্বীডাঙ্গায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়ে তথ্য প্রমাণ পাওয়া গেছে। এদের বিরুদ্ধে একাধিক খুনসহ ডাকাতি ও চুরি মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *