তৃণমূল পর্যায়ে সংগঠনের দাওয়াতী কার্যক্রম আরো জোরদার করতে হবে: মুফতি মাওলানা মাশহুদুর রহমান

সিলেট

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার মাসিক কার্যনির্বাহী পরিষদের বৈঠক ও লন্ডন মহানগর শাখার সহ-সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি মাওলানা মাশহুদুর রহমানের বাংলাদেশ আগমণ উপলক্ষে মতবিনিময় সোমবার (২১ আগস্ট) বাদ মাগরিব লালদিঘীরপাড়স্থ মজলিস কার্যালয়ে শাখা সহ-সভাপতি হাফিজ মাওলানা হারুন রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাওলানা এমরান আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বৈঠকে আমন্ত্রিত অতিথির বক্তব্যে মুফতি মাশহুদুর রহমান বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস দেশ জাতি ও ইসলামের কল্যাণে বাংলাদেশ সহ বিশে^র বিভিন্ন দেশে কাজ করে যাচ্ছে। তিনি বলেন ইসলামের সুমহান আদর্শ সমাজে প্রতিষ্ঠার জন্য সংগঠনের প্রয়োজন রয়েছে। তাই সকলকে বাংলাদেশ খেলাফত মজলিসের দাওয়াতী কার্যক্রম তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে হবে। তিনি আরো বলেন দীর্ঘ ২৮ মাস যাবত আমাদের সংগঠনের মহাসচিব দেশের লক্ষ জনতার হ্নদয়ের স্পন্দন আল্লামা মামুনুল হক সহ উলামায়ে কেরাম কারাগারে বন্দি রয়েছেন। তিনি অবিলম্বে সকল আলেমদের নি:শর্ত মুক্তি, হয়রানী বন্ধ ও মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

বৈঠকে সাংগঠনিক কার্যক্রম আলোচনা-পর্যালোচনা ও আগামী পরিকল্পনা গ্রহন করা হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা গোলাম রব্বানী, ডা: মাওলানা আব্দুল আহাদ, মাওলানা কমর উদ্দিন, মাওলানা শাহিদুর রহমান, জেলা সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা ফখরুল ইসলাম, মহানগর সহ-সাধারণ সম্পাদক রোটরিয়ান ডা: মোস্তাফা আহমদ আজাদ, মুহাম্মদ আব্দুল গফফার, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, হাফিজ কয়েছ আহমদ, বায়তুল মাল সম্পাদক রোটারিয়ান মাওলানা ইলিয়াছুর রহমান, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা ফয়জুন নুর, সহ-প্রশিক্ষণ সম্পাদক ক্বারী মাওলানা আনোয়ারুল হক, অফিস ও প্রচার সম্পাদক হাফিজ সিরাজ উদ্দিন, সহ-অফিস ও প্রচার সম্পাদক মাওলানা শামসুল ইসলাম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক, নির্বাহী সদস্য হাফিজ মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা হাসমত উল্লাহ, মাওলানা আবুল কালাম, মাওলানা আহমদুল হক ফয়েজী প্রমুখ।

পরিশেষে দেশ জাতি, মুসলিম উম্মাহ, মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল গফফার এর শাশুড়ি ও নির্বাহী সদস্য এবং ১নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাসমত উল্লাহ’র সুস্থতা কামনা করে বিশেষ মোনজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *