দক্ষিণ বিশ্বনাথ ইউনাইটেড স্পোটিং ক্লাবের সমন্বয় কমিটির সভা

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের ‘দক্ষিণ বিশ্বনাথ ইউনাইটেড স্পোটিং ক্লাব’র সমন্বয় কমিটির সভা শনিবার (২রা সেপ্টেম্বর) বিশ্বনাথ পৌর শহরের হাজী ইন্তাজ আলী ভবনস্থ ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সমন্বয় কমিটির সদস্য জালাল উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি ও সমন্বয় কমিটির সদস্য তজম্মুল আলী রাজু’র পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সমন্বয় কমিটির সদস্য ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও সমন্বয় কমিটির সদস্য জহুর আলী, সাবেক ইউপি সদস্য ও সমন্বয় কমিটির সদস্য হেলাল মিয়া, বিশ্বনাথ ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সমন্বয় কমিটির সদস্য পরতাব আলী, ব্যবসায়ী ও সমন্বয় কমিটির সদস্য আব্দুল আহাদ, তারেক আহমদ খজির, ক্রীড়ানুরাগী ও সমন্বয় কমিটির সদস্য নাজিম উদ্দিন ও একে নিউজ ইউকের বিশ্বনাথ প্রতিনিধি আব্দুস সালাম মুন্না।

সভায় আগামী ১৬ সেপ্টেম্বর দক্ষিণ বিশ্বনাথ ইউনাইটেড স্পোটিং ক্লাবের উদ্যোগে ফুটবল একাডেমির লক্ষ্যে সন্ধ্যে ৭টায় আনিকা কমিউনিটি সেন্টারে এক সভার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সভায় ক্লাবের বিভিন্ন দিক নিয়ে ব্যাপক আলোচনা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *