দক্ষিণ সুরমায় ইনসান এইডের দেড় শতাধিক শীতবস্ত্র বিতরণ

সিলেট

শিক্ষা, স্বাস্থ্য ও শান্তি প্রতিষ্ঠায় ইনসান এইড বদ্ধপরিকর:
হাফিজ মাওলানা ইউসুফ সালেহ

ইনসান এইডের চেয়ারপার্সন হাফিজ মাওলানা ইউসুফ সালেহ বলেছেন, মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ ইনসান এইড দীর্ঘিদন থেকে শিক্ষা, স্বাস্থ্য সচেতনতা এবং সমাজে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মানুষকে সেবা প্রদানের জন্যই ইনসান এইড প্রতিষ্ঠিত হয়েছে। শ্রমজীবী এবং সমাজের পিছিয়ে থাকা মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করা এবং তাদের দুঃখ-দূর্দশা লাঘব করার চেষ্ঠা করা হচ্ছে। দুনিয়া ক্ষণস্থায়ী। মানুষ হিসেবে সহযোগিতা পাওয়ার ক্ষেত্রে মুসলমান-হিন্দু কোনো ভেদাভেদ নেই। ইনসান এইড সবাইকে সমান গুরুত্ব দিয়ে সাহায্য করে যাবে।

ইনসান এইড আয়োজিত সিলেট সদর উপজেলার ১নং মোল্লারগাঁও ইউনিয়নের খানুয়া এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে দেড় শতাধিক মানুষের মধ্যে উইন্টার প্রজেক্টের আওতায় শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়।

খালেকুল ইসলাম বাচ্চু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইনসান এইডের ট্রেজারার মোহাম্মদ মিয়া, প্রতিষ্ঠাতা সদস্য মো. মানিক মিয়া ও ওভারসিজ ডেভলাপমেন্ট ম্যানেজার প্রকৌশলী নূর উদ্দিন।

জুনুর আহমদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মালেকুল ইসলাম সুফি মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক প্যানেল চেয়ারম্যান জগলুল ইসলাম জগলু, হাফিজ জাহেদ আহমদ, মুহসিন নাসিফ ছালেখ মিয়া, হাফিজ মাওলানা হোসাইন  আহমদ, জিল্লুল হক চৌধুরী, মো. বিলাল হোসেন, মো. মোস্তাকিন আহমদ ও শেরওয়ান মিয়া প্রমূখ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন মো. আব্দুল্লাহ ও মো. আব্দুল হাফিজ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন তাসমিয়া জান্নাত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *