দক্ষিণ সুরমা উপজেলা বিএনপিতে ৬ নেতাকে অন্তর্ভূক্তি

সিলেট

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শূন্য পদে ৬ নেতাকে অন্তর্ভূক্তি করেছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ। সোমবার (১ অক্টোবর) রাতে জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মাহবুব আলম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অন্তর্ভূক্তি ৬ নেতারা হলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ মোক্তার আহমদ, যুগ্ম সম্পাদক এনামুল হক মাক্কু, প্রচার ও প্রকশনা সম্পাদক মোবারক হোসেন তুহিন, ক্রীড়া সম্পাদক মোঃ আলা উদ্দিন মেম্বার, সহ-সাংগঠনিক সম্পাদক রিফল আহমদ, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল মুহিম।

উল্লেখ্য, দক্ষিণ সুরদমা উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ২০২২ সালে গঠন করা হয়। গত সিসিক নির্বাচনে দলের সিদ্ধান্ত না মেনে নির্বাচন করার উপজেলা সহ-সভাপতি গোলাম মোস্তফা কামাল ও সহ-সাংগঠনিক সম্পাদক আবু রায়হানকে বহিস্কার করা হয়, তাদের স্থলাবিশিক্ত করা হয় মোঃ মোক্তার আহমদ ও রিফল আহমদকে। প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুব আলম স্বেচ্ছায় অব্যাহতি নেওয়ায় স্থলাবিশিক্ত করা হয় উপজেলা বিএনপির সদস্য মোবারক হোসেন তুহিনকে, ক্রীড়া সম্পাদক আল মামুন ও সহ-তথ্য ও গবেষনা সম্পাদক শাহ টিপু সুলতান প্রবাসে যাওয়ায় তাদের স্থলাবিশিক্ত করা হয় আলা উদ্দিন মেম্বার ও আব্দুল মুহিমকে এবং উপজেলা বিএনপির সদস্য এনামুল হক মাক্কুকে যুগ্ম সম্পাদক পদে পদোন্নতি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *