দক্ষ প্রজন্ম গড়ে তুলতে এদেশের শিক্ষকরা কাজ করে যাচ্ছেন : এডভোকেট নাসির

সিলেট

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন মানচিত্র এনে দিয়েছেন। বহু প্রাণ আর রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীনতা মর্যাদা আমাদের রক্ষা করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আমাদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, একটি আদর্শিক এবং দক্ষ প্রজন্ম গড়ে তুলতে এদেশের শিক্ষকরা কাজ করে যাচ্ছেন। এজন্য আমরা শিক্ষককদের সর্বোচ্চ সম্মান করি।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন একটি শক্তিশালী সংগঠন। যাদের ঐক্যবদ্ধ ছায়াতলে থেকে কিন্ডারগার্টেনগুলো আমাদের সন্তানদের শিক্ষিত এবং দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলছে।
তিনি শনিবার সকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন সিলেট জেলার উদ্যোগে ২০২২ সালের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন সিলেট জেলার সভাপতি মো. বদরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মুহিব উল্লাহ এবং সহ-সাধারণ সম্পাদক মো. সাজিদুর রহমান মুরাদের যৌথ সঞ্চালনায় প্রধানবক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় মহাসচিব মিজানুর রহমান সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল জলিল তালুকদার, সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ ফারুকুল ইসলাম, মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোছাম্মৎ পিয়ারা বেগম, সীমান্তিক আইডিয়াল টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুর রউফ তালুকদার, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মো. আবদুল আলীম, কেন্দ্রীয় সহ-শিক্ষা সম্পাদক মোশাররফ হোসেন, কেন্দ্রীয় অনলাইন এনালিস্ট মুহাম্মদ ফজেল রাব্বি। উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থীদের তিন ক্যাটারিতে বৃত্তি প্রদান করা হয়। টেলেন্টপুল, স্পেশাল গ্রেড, জেনারেল গ্রেড সহ মোট ৯৮ জন শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *