দাদু ভাই ছইল মিয়া ও সিরাজুল ইসলামকে সংবর্ধনা প্রদান করেছে ওল্ডহ্যাম সোসাইটি

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে ওল্ডহ্যাম সোসাইটির পক্ষ থেকে সোসাইটির উপদেষ্টা প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সভাপতি প্রবাসী দাদু ভাই ছইল মিয়া এবং প্রবাসী এডুকেশন ট্রাস্টের ইসি মেম্বার সিরাজুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গত বৃহস্পতিবার ওল্ডহ্যামে সোসাইটি বিশ্বনাথ এর পক্ষ থেকে তাদেরকে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

ওল্ডহ্যাম সোসাইটির সভাপতি শাহ তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আবুল কালামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন কাউন্সিলর মন্তাজ আলী, প্রবীণ মুরুব্বি হাজী তৈয়ব আলী, হাজী তজম্মুল আলী, হাজী মদরিছ আলী।

এসময় ময়নুল ইসলাম হীরা, সানুর আলী, সৈয়দ ছাদেক আহমদ, ইসলাম উদ্দিন, কামরুল ইসলাম শামীম, শাহ বাবুল উল্লাহ, হাবিবুর রহমান লায়েছ, সালেহ উদ্দিন তালুকদার সুমন, আবিদুল ইসলাম আরজুসহ প্রমুখ উপস্হিত ছিলেন।
সংর্ধিত অতথির বক্তব্যে প্রবাসী দাদু ভাই ছইল মিয়া বলেন, ওল্ডহ্যাম সোসাইটির বিশ্বনাথের সকল কলাকৌশলীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং সোসাইটির প্রশংসা করে তিনি বলেন আমার বিশ্বাস যদি আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে পারি, ইনশাআল্লাহ অদূর ভবিষৎে অনেক কিছু উপহার দিতে পারব সমাজকে সমাজের মানুষকে।
পরিশেষে সকলের সু সাস্ত ও সুন্দর জীবন কামনা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *