দিরাইয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ কুমার তালুকদারের শোডাউন

সুনামগঞ্জ

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, দিরাই শাল্লা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ কুমার তালুকদার।

গত রবিবার (১৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে দিরাই বাসস্ট্যান্ড এলাকা থেকে কয়েকশ মোটরসাইকেলে ব্যানার ফেস্টুন নিয়ে শোভাযাত্রা বের করেন প্রদ্যুৎ কুমার তালুকদারের কর্মী-সমর্থকরা। শোভাযাত্রাটি দিরাই পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্লোগানে মুখরিত করে তুলে। সার্বক্ষণিক ড্রোন ক্যামেরার মাধ্যমে শোভাযাত্রাটি পর্যবেক্ষণ করা হয়। পরে স্থানীয় বাগান বাড়ি কমিউনিটি সেন্টারে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রচার করা হয়।
সমাবেশে সুরঞ্জিত সাবেক অধ্যক্ষ মিহির রঞ্জন দাসের সভাপতিত্বে ও দিরাই সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিটু তালুকদার দিপুর সঞ্চলনায় বক্তব্য রাখেন, দিরাই উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সাবেক সদস্য মকসদ আলম, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অমর চক্রবর্তী, সিলেট মহানগর আওয়ামীলীগ ৮নং ওয়ার্ডের সহসভাপতি রতি রঞ্জন দাস, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি নীলকান্ত রায় প্রান্ত, সিলেট বিভাগ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য পীযুষ কান্তি তালুকদার, যুবলীগ নেতা প্রদীপ দাস, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রতন সূত্রধর, ছাত্রলীগ নেতা জয়ন্ত সামন্ত প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে প্রদ্যুৎ কুমার তালুকদার বিএনপি জামায়াতকে হুঁশিয়ারি দিয়ে বলেন, আগুন সন্ত্রাসীদের রাজপথে থেকে প্রতিহত করা হবে। শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে। ইতোমধ্যে যারা বিভিন্ন স্থানে জ্বালাও পোড়াও সরকার বিরোধী মিছিল সমাবেশ করেছে তাদের তালিকা করা হয়েছে। প্রশাসনের সহযোগিতায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *