দিরাইয়ে গোসল করতে নেমে স্কুলছাত্র নিখোঁজ

সুনামগঞ্জ

দিরাইয়ে গোসল করতে নেমে অষ্টম শ্রেণির ছাত্র পানির স্র্রোতে ভেসে গেছে।

সোমবার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজের কোন সন্ধান পাওয়া যায়নি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরীদল তল্লাশী অভিযান আপাতত স্থগিত রেখেছে বলে জানিয়েছেন দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি)। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের চান্দপুর গ্রামে।

করিমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার চান্দপুর গ্রামের সুকেশ বর্মণ জানান, সোমবার পৌণে একটার দিকে চান্দপুর বড়হাটির অমিয় বর্মণ লিটনের স্ত্রী ও পুত্র আদিত্য বর্মণ (১৪) মাসহ গোসল করতে কালনী নদীতে নামে।

আদিত্য ভালো করে সাঁতার না জানায় সে পাড় থেকে কিছুদূর চলে গেলে বাঁচাও বাঁচাও চিৎকার করলে তার মা তাকে উদ্ধার করতে গিয়ে ব্যর্থ হন। পরে স্রোতের টানে সে অনেক দূর চলে যাওয়ায় তার মার আর্ত চিৎকারে অন্য লোকজন নৌকা নিয়ে আসে। ইতিমধ্যে আদিত্য পানির নিচে তলিয়ে গেলে তাকে আর পাওয়া যায়নি।

খবর পেয়ে দিরাই ফায়ার সার্ভিসের ডুবুরীদল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায়। আদিত্য দিরাই উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

করিমপুর ইউনিয়নের চেয়ারম্যার লিটন চন্দ্র দাস জানান, পানিতে তলিয়ে যাওয়া ছেলেটিকে এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। এই মুহূর্তে অভিযান স্থগিত রয়েছে।

দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন জানান, সন্ধ্যা পর্যন্ত আদিত্যের কোনো খোঁজ পাওয়া যায়নি। রাত হয়ে যাওয়াতে উদ্ধার অভিযান আপাতত স্থগিত রাখা হয়েছে বলেও তিনি জানান।

দিরাই ফায়ার সার্ভিসের ডুবুরীদলের টিম লিডার আলী হায়দার জানান, কালনী নদীর ব্রিজ সংলগ্ন ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটারেরও বেশি জায়গায় আমাদের ডুবুরীদল অভিযান চালিয়েছে। অধিক গভীর ও বেশি স্রোতের কারণে তলিয়ে যাওয়া ছেলেটিকে শেষ পর্যন্ত আমরা উদ্ধার করতে পারিনি। রাত হয়ে যাওয়াতে উদ্ধার অভিযান আপাতত স্থগিত রয়েছে।

আগামীকাল আবার উদ্ধার কার্যক্রম চালানো হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *