দিরাইয়ে বিষ পানে যুবকের আত্মহত্যা

সুনামগঞ্জ

দিরাই সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের শান্তিপুর গ্রামে বিষ খেয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। সে দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের শান্তিপুর গ্রামের মোঃবশির মিয়ার ছেলে মোঃরবিউল ইসলাম(১৮)।

শুক্রবার(১৩অক্টোবর)সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে তার বড় ভাই রুবেল মিয়াসহ কয়েকজন তাৎক্ষনিক তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বশির মিয়ার ৮জন ছেলে মেয়ের মধ্যে নিহত যুবক ৬ নম্বর ছিল। তবে এই যুবকের মৃত্যুর পেছনে কোন কারণ আছে কিনা সেটা প্রাথমিক পর্যায়ে জানা যায়নি।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত রবিউল মিয়া প্রায় একবছর যাবত দিরাই উপজেলা সদরের সেন মার্কেটের পাশে ফুড গ্যালীতে শ্রমিকের কাজ করত, গত বৃহস্পতিবার(১২ই অক্টোবর) বিকেলে ছুটি নিয়ে শান্তিপুর গ্রামে নিজ বাড়িতে আসে।

এ ব্যাপারে বিষপানে আত্মহত্যাকারীর বড়ভাই রুবেল মিয়া জানান,তার ছোট ভাই ইদুরের বিষ খেয়ে আত্মহত্যা করে, কি কারণে তার ছোটভাই রবিউল আত্মহত্যা করেছে তিনি জানেন না।

এ ব্যাপারে করিমপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃসাজ্জাদ মিয়া, রবিউল মিয়ার আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সিফাত বিষপানের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যুবকটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজি মোক্তাদির হোসেন চৌধুরী জানান,শান্তিপুর গ্রামে বিষপানে যুবকের মৃত্যুর সংবাদ পেয়েছেন, তবে কেন কি কারণে বিষপান করে আত্মহত্যা করেছে তা ময়না তদন্তের পর বলা যাবে। তবে পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পদক্ষেপ নেয়া হবে আপাতত একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *