দিরাইয়ে যুক্তরাজ্য প্রবাসীকে সম্মাননা

সুনামগঞ্জ

দিপংকর বনিক দিপু, দিরাই সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাইয়ে যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা মোছাব্বির হোসেন জুনেদকে সম্মান ক্রেস্ট প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় অনলাইন সংবাদমাধ্যম দিরাই একাত্তর টিভি কার্যালয়ে কর্তৃপক্ষের পক্ষ থেকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মোছাব্বির হোসনে জুনেদ দিরাই একাত্তর টিভির উপদেষ্টার দায়িত্বে আছেন। সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়। দৈনিক ভোরের কাগজের দিরাই প্রতিনিধি জাকারিয়া হোসেন জুসেফ এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সেন মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মুকুল চৌধুরী, রাজনীতিক লিপন হাসান চৌধুরী, ব্যবসায়ী রুবেল চৌধুরী, রাশেদ আহমদ, আলমগীর হোসেন, শিক্ষক আনোয়ার হোসেন, দিরাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাহিদ আহমদ সরদার, সাধারণ সম্পাদক হিল্লোল পুরকায়স্থ, যুগ্ম সম্পাদক মুহিবুর রহমান, কোষাধ্যক্ষ রবিনুর মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিপংকর বনিক দিপু প্রমুখ।

এ সময় সংবর্ধিত অতিথি মোছাব্বির হোসেন জুনেদ বলেন, সকলের সহযোগিতায় অনলাইন সংবাদমাধ্যম দিরাই একাত্তর টিভি সমাজের গতানুগতিক ধারার অনেক কিছুই তুলে ধরেছে। সাংবাদিকগণ সমাজের দর্পণ হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি উন্নত সমাজ গঠনেও সংবাদিকের ভূমিকা অপরেসীম, সমাজে পশ্চাদ্পদ মানুষের জন্য সাংবাদিকদের কাজ করতে হবে।
তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, তাদের লেখনীর মাধ্যমে সমাজের সঠিক চিত্র তুলে ধরতে হবে। সাংবাদিকদের লেখনিতে মানুষকে আশাবাদী করতে হবে, গণমাধ্যম সঠিকভাবে কাজ না করলে মানুষ ও গণতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়। তিনি অনলাইন সংবাদমাধ্যম দিরাই একাত্তর টিভির উত্তরত্ব সাফল্য কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *