দিরাইয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে শিশু ও নারীসহ আহত অর্ধশতাধিক

সুনামগঞ্জ

 

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাইয়ে পুর্ব বিরোধের জের ধরে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে শিশু ও নারীসহ অর্ধশতাধিক আহত হয়েছে।গতকাল সকাল ১০ টার দিকে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ধলুয়া গ্রামে তৈয়ব আলী ও আব্দুর রুপ মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় গুরুতর আহত কিতাব আলী, রিনা বেগম, আব্দুল মালিক, আফাজ উদ্দিন, জহুরা বেগম, শহীদুল ইসলাম ও কাশেম মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ।

অন্য আহতরা দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। জানা যায়, গত ৮ জুলাই টর্চ লাইটের আলো চোখে ফেলাকে কেন্দ্র করে ধলুয়া গ্রামের তৈয়ব আলী ও আব্দুর রুপ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষে তৈয়ব আলীর পক্ষের আশিক মিয়া নিহত হয়।

ওই ঘটনায় তৈয়ব আলী বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি মামলা দায়ের করেন। এরই জের ধরে আব্দুর রুপ মিয়ার পক্ষের আনোয়ার মিয়া ও ইছব আলীর নেতৃত্ব শতাধিক মানুষ সোমবার সকাল ১০ টার দিকে তৈয়ব আলী ও তাদের লোকজনের বাড়িঘরে হামলা চালায়।
এদিকে দিরাই থানার ওসি মোহাম্মদ সাইফুল আলম সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে বলেন, ওসি বলেন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *