দিরাইয়ে স্বামী বিবেকানন্দ ছাত্রাবাস শুভ উদ্বোধন করেন, “শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ”

সুনামগঞ্জ

দিপংকর বনিক দিপু, দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাইয়ে রামকৃষ্ণ সেবাশ্রমে “শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ” এর আগমন উপলক্ষে স্বামী বিবেকানন্দ যুব পরিষদের উদ্যোগে। সোমবার (২১আগস্ট) বিকাল সাড়ে ৫টায় পরিষদের সভাপতি পংকজ কান্তি রায়ের সভাপতিত্বে সহসভাপতি আশীষ ভৌমিক ও সাধারণ সম্পাদক কাজল বনিক এর যৌথ পরিচালনায় মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। দিরাই পৌর এলাকার সুজানগর নামক স্থান থেকে মোটরসাইকেল শোভাযাত্রা করে “শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ”কে ফুল দিয়ে বরণ করেন ভক্তরা।
এরপ রামকৃষ্ণ সেবাআশ্রম ও সারদা সঙ্গের অনন্দিতা রায় চৌধুরী মিশনপ্রাঙ্গনে মহারাজ’কে মঙ্গলদীপ প্রদর্শন ও মিশনের ভক্তরা পুষ্পমাল্য দিয়ে বরণ করেন। রামকৃষ্ণ সেবাশ্রম ও মিশনের সাধারন সম্পাদক স্বামী ইস্টানন্দজী মহারাজ এর তত্ত্বাবধানে নীল কান্ত সাহা ফাউন্ডেশনের অর্থায়নে স্বামী বিবেকানন্দ ছাত্রাবাস ভবনটি শুভ উদ্বোধন করেন, “শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ” এর আগে তিনি রামকৃষ্ণ পরমহংস দেবের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ করেন।
এরপর তিনি ভক্তদের সাথে কিছু সময় কাটান, এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, দিলীপ তালুকদার, প্রবীর মিত্র, অসীম নন্দী, বকুল বনিক, পলাশ মোদক, খোকন রায়, টুটুল দাস, ধনীর রায় প্রমুখ সহ হাজারো ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন , রামকৃষ্ণ সেবাশ্রম সূত্রে জানা যায় আগামী ২৩ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রাম থেকে সনাতন ধর্মালম্বীদের দীক্ষাদান অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *