দিরাইয়ে হাওর বাঁচাও আন্দোলনের মানববন্ধন

সুনামগঞ্জ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

হাওর রক্ষা বাঁধের কাজ সরকারের বেধে দেওয়া সময়ে শুরু না হওয়ার প্রতিবাদে এবং যথা সময়ে বাঁধের কাজ শেষ হওয়ার দাবিতে দিরাইয়ে মানববন্ধন হয়েছে। সোমবার(২৩জানুয়ারি)বিকেলে দিরাই পৌরশহরের থানা পয়েন্টের গোল চত্বরে হাওর বাঁচাও আন্দোলন দিরাই উপজেলা কমিটি মানববন্ধনের আয়োজন করে।

উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক বদিউজ্জামান সরদার এর সভাপতিত্বে ও হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল আজিজ চৌধুরীর পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম সরদার খেজুর, হাওর বাঁচাও আন্দোলনের নেতা নুরুল হক, লিপন হাসান চৌধুরী, শরীয়ত আলম চৌধুরী, দিরাই প্রেসক্লাবের আহবায়ক শোয়েব হাসান, সদস্য ও কালেরকণ্ঠ প্রতিনিধি আবু হানিফ চৌধুরী,মানবজমিন প্রতিনিধি মোশাহিদ আহমদ আহমদ, প্রভাষক মোস্তাহার মিয়া মোস্তাক, সাংবাদিক জাকারিয়া হোসেন, আকতার সাদিক, দিপংকর বনিক দিপু সহ বিভিন্ন শ্রেণি পেশার জনগন।

বক্তারা হাওর রক্ষা বাঁধের কাজ যথাসময়ে শুরু না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। বাঁধের কাজ সরকারের বেধে দেওয়া সময়ে শেষ করার দাবি জানিয়ে বলেন, হাওর রক্ষা বাঁধের কাজে কোনো গাফলতি সহ্য করা হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *