দিরাইয়ে ২যুগ পূর্তি উপল্যক্ষে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সুনামগঞ্জ

দিপংকর বনিক দিপু, দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জ দিরাইয়ে ‘দৈনিক যুগান্তর’ পত্রিকার ২যুগ পূর্তি উপল্যক্ষে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা শিল্পকলা একাডেমী হলে সূধী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
দৈনিক যুগান্তরের প্রতিনিধি জিয়াউর রহমান লিটন এর সঞ্চালনায় দিরাই সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন, বিশেষ অতিথি হিসেবে করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন চন্দ্র দাস, দিরাই সরকারি কলেজের প্রভাষক সন্দীপন দাস,দিরাই থানার ওসি (তদন্ত) আকরাম হোসেন,দিরাই সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাফর ইকবাল,সহকারী প্রধান শিক্ষক লালবাঁশী দাস,দিরাই প্রেস ক্লাবের সভাপতি শামসুল ইসলাম সরর্দার খেজুর,সহ সভাপতি সোয়েব হাসান, শাহজাহান মাহমুদ হেলাল,সাংগঠনিক সম্পাদক প্রশান্ত সাগর দাস,সংস্কৃতিকর্মী মুজিবুর রহমান,অসীম রায় চৌধুরী, দিরাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাহিদ আহমদ,সাধারণ সম্পাদক হিল্লোল পুরকায়স্থ, সহ সভাপতি জীবন সূত্রধর,রুকনুজ্জামান জুহুরী,যুগ্ন সম্পাদক মহিবুর রহমান,তথ্য ও প্রচার সম্পাদক দিপংকর দিপু বনিক,শিক্ষক সদেশ তালুকদার,কবি নজরুল, ঝুটন সূত্রধর
অনুষ্ঠানে বক্তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের কারনে যুগান্তর দেশের সর্বস্তরের জনগণের মধ্যে জায়গা করে নিয়েছে। এ পত্রিকায় রাজনৈতিক, অর্থনীতি, সমাজনীতি, স্বাস্থ্য’সহ সকল বিষয় প্রকাশ করে থাকে। বিশেষ করে দুর্নীতি ও অনুসন্ধানী প্রতিবেদন গুরত্বসহকারে প্রকাশ করা হয়। এ পর্যন্ত আসতে অনেক স্বচ্ছতা ও দায়িত্বতাশীলতার সাথে কাজ করতে হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *