দিরাই ও শাল্লায় সিলেট নগর জামায়াতের ঈদ উপহার বিতরণ

সুনামগঞ্জ

 

বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরপাড়ের মানুষের মাঝে জামায়াত ঈদের আনন্দ ছড়িয়ে দিতে চায়
—সাবেক এমপি হামিদুর রহমান আজাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি এ.এইচ.এম হামিদুর রহমান আজাদ বলেছেন, স্মরনকালের ভয়াবহ বন্যায় গোটা হাওরপাড়ের মানুষ আর্থিক ও মানসিকভাবে বিপর্যস্ত। অনেক পরিবারে আজ ঈদের আনন্দ নেই। অনেকের গৃহপালিত পশু, প্রয়োজনীয় আসবাবপত্র এমনি বসবাসের একমাত্র ঘরটিও বন্যার পানিতে ভেসে গেছে। এমন করুণ অবস্থায় হাওরপাড়ের মানুষের সাথে পবিত্র ঈদ উদযাপন করেছেন আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান। আর আমরা দিরাই শাল্লার হাওরপাড়ের মানুষের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে এখানে আসেছি। সাধ্যের সবটুকু উজাড় করে জামায়াত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের কল্যাণে কাজ করে যাবে।

তিনি আজ মঙ্গলবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে সকালে সুনামগঞ্জের শাল্লা উপজেলার উজানীগাঁও গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী, লুঙ্গী ও খাবার স্যালাইন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিকেলে উপস্থিত নেতৃবৃন্দ দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের হলিমপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী, লুঙ্গী ও খাবার স্যালাইন বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আমীর মাওলানা তোফায়েল আহমদ খান, সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদ, শিক্ষাবিদ গোলাম রব্বানী, সমাজসেবী কাউসার আহমদ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, সাবেক সভাপতি মামুন হোসাইন, শাল্লা উপজেলা জামায়াতের আমীর হাফিজ নুরুল আলম সিদ্দিকী, দিরাই উপজেলা আমীর আশরাফ আলী, নায়েবে আমীর কামাল হোসাইন, সেক্রেটারী আল আমীন, ছাত্রশিবিরের সাবেক সুনামগঞ্জ জেলা সভাপতি সাজ্জাদুর রহমান ও সাংবাদিক ইমরাইন হোসাইন প্রমূখ। এছাড়া এসময় দিরাই ও শাল্লা উপজেলা জামায়াত ও ছাত্রশিবির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *