দুই ম্যাচের জন্য ছিটকে গেলেন নেইমার

খেলাধুলা

ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার ডি সিলভা গ্রুপ পর্বের পরবর্তী দুই ম্যাচে খেলতে পারবেন না। গোড়ালির চোটে পড়ে ছিটকে গেলেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ম্যাচের জন্য নেইমার ছিটকে গিয়েছেন। এছাড়া ক্যামেরুন ম্যাচেও খেলবেন কিনা সেটা নিয়েও রয়েছে শঙ্কা। তবে তার বিশ্বকাপ মিশন শেষ হয়নি স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবর অনুযায়ী।

 

মূলত সার্বিয়ার বিপক্ষে গতকাল দ্বিতীয়ার্ধের সময় প্রতিপক্ষের আঘাতে গুরুতর আঘাতের শিকার হন নেইমার। এর কিছুক্ষণ পরেই মাঠ থেকে উঠে যান তিনি। ম্যাচ শেষে ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লেসমার ঘোষণা করেছিলেন নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে গেছে। চোটের পরিমাণ জানতে ২৪ থেকে ৪৮ ঘন্টা সময় লাগবে।

 

তবে সংবাদমাধ্যম মার্কা যেমন জেনেছে যে, সুইজারল্যান্ডের বিপক্ষে সোমবার নেইমার খেলতে পারবেন না। এছাড়া গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে যদি নেইমার ফিট না থাকে তাহলে সে ম্যাচেও মাঠে দেখা যাবে না তারকা এই ফুটবলারকে।

 

এদিকে ব্রাজিলের খেলোয়াড়রা ক্ষুব্ধ রয়েছেন, কারণ তারা মনে করে সার্বিয়া নেইমারকে আঘাত করতেই মাঠে নেমেছিল। আজ শুক্রবার বিকেলে সিবিএফও নেইমারের অবস্থা সম্পর্কে রিপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *