দুর্ঘটনায় নিহত পরিবারকে দেখতে গাজীপুরের কোনাবাড়িতে যান আমীরে জামায়াত

রাজনীতি

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারকে দেখতে গভীর রাতে গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে ছুটে যান আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান।

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানার ১১নং ওয়ার্ডের জয়েরটেকস্থ খাজা মার্কেট এলাকা থেকে ১০ জন পদ্মাসেতু ও কুয়াকাটা ভ্রমণে যাওয়ার সময় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুর ১২.২০ মিনিটে বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর নামক স্থানে বাস এবং মাইক্রোবাসের সংঘর্ষে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন নিহত হন। বাকি ৪ জনের অবস্থা আশংকাজনক। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান নিহত পরিবারগুলোকে সান্ত্বনা দিতে রাত ১০:৩০ মিনিটের দিকে ছুটে যান সেখানে। তিনি বাড়ি-বাড়ি গিয়ে শোকাহত পরিবারের পিতা-মাতা, স্ত্রী, সন্তান, আত্মীয়স্বজন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন এবং তাদেরকে সান্ত্বনা প্রদান করেন। আমীরে জামায়াতকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নিহতদের স্বজনরা। তিনি পরম মমতায় বুকের সাথে জড়িয়ে, কপালে চুমু খেয়ে, মাথায় হাত বুলিয়ে আদর, স্নেহ, ভালবাসার পরশ বুলিয়ে শোকাহত পরিবারের সদস্যদের সান্ত্বনা প্রদান করেন।

পরিবারের সদস্য এবং সমবেত জনতার উদ্দেশে আমীরে জামায়াত বলেন, “সকলকে একদিন দুনিয়া ছেড়ে চলে যেতে হবে। মহান আল্লাহ পাকের এই সিদ্ধান্ত ধৈর্য্যের সাথে মেনে নিলে, আল্লাহ পাক এমন সব বান্দাদের জন্য জান্নাতে বায়তুল হামদ নামে একটি ঘর তৈরি করবেন”।

তিনি সবাইকে নিয়ে দো’য়া ও মোনাজাত করে বলেন, আল্লাহ পাক রাব্বুল আলামীন যেন নিহতদেরকে মাফ করে জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন এবং শোকাহত পরিবারগুলোকে যেন ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করেন।

এ সময় তিনটি পরিবারকে তিনি আর্থিক সহায়তা করেন এবং পরবর্তী সময়গুলোতে পরিবারগুলোর পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *