দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী দবির মিয়া

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আবহমানকাল ধরে হিন্দু সম্প্রদায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা ধর্মীয় মাঙ্গলিক আচার অনুষ্ঠান পালনের মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজা পালন করে আসছে।
এই পূজা উপলক্ষে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বিশ্বনাথ উপজেলার সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন বিশ্বনাথ পৌর সভায় ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী, পৌর আওয়ামীলীগের সদস্য, তরুন সমাজসেবক মো. দবির মিয়া।
এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, দূর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয়, এটি এখন সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। অশুভ শক্তির বিনাশ এবং সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। ধনী-গরীব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার। সনাতন ধর্মালম্বীদের বিশ্বাস দেবী দুর্গার আগমনে এই পৃথিবী থেকে রোগ–শোক, জরা–ব্যাধি মহামারী দূরে গিয়ে জগত সংসারে সুখ শান্তি সমৃদ্ধি ফিরে আসবে। পৃথিবী হবে দুর্গতিমুক্ত।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। তিনি সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *