দূর্নীতির অভিযোগে শিক্ষক ও ছাত্রদের তোপের মুখে পদত্যাগ করলেন এম.সাইফুর রহমান ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ

বাংলাদেশ

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার এম.সাইফুর রহমান ডিগ্রি কলেজ এর অধ্যক্ষের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগে শিক্ষক ও ছাত্রদের তোপের মুখে পদত্যাগ করলেন অধ্যক্ষ নজরুল ইসলাম।

সোমবার ১৯ আগস্ট দুপুরে পারিবারিক ও ব্যক্তিগত সমস্যা দেখিয়ে তিনি পদত্যাগ করেন।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, সোমবার দুপুর সাড়ে ২টায় শিক্ষার্থীরা একত্রে জড়ো হয়ে পদত্যাগের আহবান জানান। তাদের সাথে সংহতি জানান প্রতিষ্ঠানের শিক্ষকরাও। ইতিপূর্বে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে শিক্ষার্থীরা একাধিক বিক্ষোভ মিছিল করেন। আজ এক পর্যায়ে প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক ও উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা একত্রে আন্দোলন গড়ে তোলেন। তুমুল আন্দোলনের মুখে ব্যক্তিগত সমস্যা কারণ দেখিয়ে অধ্যক্ষ লিখিতভাবে প্রতিষ্ঠান থেকে পদত্যাগ করেন। পদত্যাগের খবরে উল্লাসে ফেটে পড়েন আন্দোলনকারীরা।

প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা বলেন, অধ্যক্ষ মো. নজরুল ইসলাম প্রতিষ্ঠানে যোগদান করার পর থেকে বিভিন্ন অনিয়ম, দুর্নীতিসহ নানা অপকর্ম করে আসছিলেন। তার পদত্যাগের মাধ্যমে প্রতিষ্ঠান কলুষিত মুক্ত হলো। বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও শিক্ষকদের লাঞ্চিত করার অভিযোগে শিক্ষক ও শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করলেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *