দেওকলসের উন্নয়নের জন্য নৌকার বিজয় সুনিশ্চিত করুণ -বিশ্বনাথে জগলু চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু বলেছেন, দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত থাকা দেওকলস ইউনিয়নের উন্নয়নের জন্য ১৭ জুলাই নৌকার বিজয় সুনিশ্চিত করুণ। নির্বাচন স্থগিত থাকায় এতোদিন ভোটাধিকার প্রয়োগ ও ন্যায্য উন্নয়ন থেকে বঞ্চিত থাকতে হয়েছে ইউনিয়নবাসীকে। এবারের নির্বাচনে দেওকলস ইউনিয়নে নৌকার মাঝি হয়ে এসেছেন আবুল কালাম জুয়েল। তাই ঐক্যবদ্ধভাবে ইউনিয়নের প্রত্যেক ঘরে ঘরে গিয়ে জনগণের সামনে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে ‘নৌকা’ প্রতীকে ভোট ভিক্ষা চাইতে হবে। নৌকা বিজয়ী হলে দেওকলস ইউনিয়ন হবে একটি মডেল ইউনিয়ন।

তিনি বুধবার (১২ জুলাই) রাতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম জুয়েলের ‘নৌকা’ প্রতীকের সমর্থনে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সৈয়দপুর (সদুরগাঁও) গ্রামে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম রমজান আলীর বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
বৈঠকে প্রধান বক্তার বক্তব্য রাখেন ইউনিয়নের নৌকার মাঝি আবুল কালাম জুয়েল।

যুক্তরাজ্যের বার্মিংহাম আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক হোসাইন আহমদের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলীর পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ বহলুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ ফারুক আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, সাবেক সদস্য শেখ শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন, আওয়ামী লীগ নেতা নিশি কান্ত পাল, প্রবাসী আব্দুল হালিম, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মালিক সুমন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুক এ রব্বানী।
এসময় উঠান বৈঠকে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *