দোয়ারাবাজারের বগুলা স্কুল এন্ড কলেজে বর্ণিল আয়োজনে একাদশ শ্রেনীর নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন

সুনামগঞ্জ

ছাতক, দোয়ারাবাজার(সুনামগঞ্জ):প্রতিনিধি-

সুনামগঞ্জের দোয়ারবাজার উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বগুলা রোছমত আলী রামসুন্দর স্কুল এন্ড কলেজে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে একাদশ শ্রেণির নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে।

সোমবার(১৬ অক্টোবর) দুপুরে গভর্ণিংবডির সভাপতি জেলা জজ কোর্টের এপিপি এ্যাডভোকেট ছায়াদুর রহমান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মিলন খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী আপন।

কলেজ শাখার প্রভাষক জামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কলেজ শাখার ছাত্র শিহাব উদ্দিন।
স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি প্রভাষক রেজাউল করিম।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন প্রভাষক সামসুল হক ও আমন্ত্রিত অথিতিবৃন্দ। পরে আমন্ত্রিত অতিথিগণ নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেনেন।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন ভালোভাবে পড়ালেখা করে মা-বাবা, শিক্ষক, প্রতিষ্ঠান তথা সমগ্র দেশের জন্য মঙ্গল ভয়ে আনার আশাবাদ ব্যক্ত করেন।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুজিবুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য জাফর আলী খান,গভর্ণিংবডির অভিভাবক সদস্য হাবিবুর রহমান শেখ চান, ইউপি সদস্য এবং গভর্ণিংবডির সদস্য বুলবুল মিয়া,বিদ্যুৎসাহী সদস্য লিটন খান, সদস্য জাহের মিয়া,ইউনুস আলী,কলেজ শাখার প্রভাষক লুৎফুর রহমান,হাসমত আলী, জাহাঙ্গীর আলম।
স্কুল শাখার সিনিয়র শিক্ষক আহাম্মদ আলী, গভর্ণিংবডির মহিলা প্রতিনিধি দিলারা বেগম,আনোয়ার হুসেনসহ স্কুল এবং কলেজ শাখার অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *