দোয়ারাবাজারে ইয়াবাসহ যুবক আটক, ৬ মাসের সাজা

সুনামগঞ্জ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইয়াবা সেবনের উদ্দেশ্যে নিজের কাছে রাখার অপরাধে মোহাম্মদ আলী(৩২)) নামে এক যুবককে ছয় মাসের সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল)সকালে তাকে সুনামগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।আটক মোহাম্মদ আলী উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কান্দাগাও গ্রামের মনির উদ্দিনের ছেলে।

জানা যায়,বুধবার(১২ এপ্রিল) বিকালে উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারে থেকে এমফিটামিন সমৃদ্ধ ৪পিস ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কান্দাগাও গ্রামের মনির উদ্দিনের ছেলে মোহাম্মদ আলীকে(৩২) আটক করে দোয়ারাবাজার থানা পুলিশ।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ আটককৃতকে এমফিটামিন সমৃদ্ধ ইয়াবা ট্যাবলেট সেবনের উদ্দেশ্যে নিজের কাছে রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে৬ মাসের বিনাশ্রম সাজা ও এক হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ড দেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ আলীকে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে।মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *