দোয়ারাবাজারে ইয়াবাসহ মাদক কারবারি আটক

সুনামগঞ্জ

এম,এইচ,শাহজাহান আকন্দ।
ছাতক,
দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। আটককৃত মাদক কারবারি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের মৃত ইলিয়াস আলীর পুত্র শিপন নুর (২৫)।

পুলিশ সুত্রে জানা যায়,মাদক কারবারি শিপন নুর দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার(৩১ অক্টোবর) বিকেলে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মোহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় দোয়ারাবাজার থেকে মোটরসাইকেল যুগে বক্তারপুর যাওয়ার সময় থানার গেইটের সামনে অভিযান চালিয়ে শিপন নুরের দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের পকেটে থাকা একটি কৌটার ভিতরে ৯০ (নব্বই) পিছ গোলাপী রংয়ের এমফিটামিন সমৃদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেটসহ শিপন নুরকে আটক করেন। এসময় তার সাথে থাকা কবির হোসের নামের এক ইয়াবা ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। কবির হোসেন দোয়ারাবাজার সদর ইউনিয়নের মাঝেরগাঁও গ্রামের রহিম মিয়ার ছেলে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।আটককৃত আসামিকে বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে। পলাতক আসামির বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *