দোয়ারাবাজারে ছোহরাব আলী ফকিরের বাড়ীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জ

দোয়ারাবাজার সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৮ নং বোগলাবাজার ইউনিয়নের বাঘাহানা গ্রামের মৃত্যুঃ তাহের আলী ফকিরের পুত্র ছোহরাব আলী ফকিরের মৃত্যুর কোলখানী  অনুষ্ঠানে মিলাদ মাহফিলের পর হাজার হাজার মুসল্লী গনদের খাওয়া দাওয়ার আয়োজন করা হয়েছে।
শুক্রবার (১৫ ডিশেম্বর) সকাল ১১ঘটিকা থেকে ছোহরাব আলী ফকিরের মৃত্যুর কোলখানী  অনুষ্ঠানে বিভিন্ন এলাকার আত্মীয় স্বজন দাওয়াতি মেহমানদের আপ্যায়ন করা হয়েছে। এসময় কোলখানী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন খাঁন, লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম,দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ নেতা এম,এইচ,শাহজাহান আকন্দ,হাবিবুর রহমান সেখচান, সাংবাদিক,এনামুল কবির মুন্না, হুমায়ন ফরিদ,আবু বাক্কার, প্রিন্সিপাল  সিরাজুল ইসলাম,বোগলাবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিব্বির আকন্দ,সহ আরো অনেকেই।

জানাযায়,ছোহরাব আলী ফকিরের পুত্র
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক মো: আপন মিয়া বলেন বাবার মৃত্যুর পর আমরা সন্তানদের পক্ষ থেকে বাবার রেখে যাওয়া সম্পদের অর্থ থেকে একটি কোলখানী অনুষ্টান করতে পেরেছি। আজ আমরা গরীব মিছকিনদের সহ আত্বীয় স্বজন পারা প্রতিবেশি সকলের আপ্যায়ন করতে পেরেছি। পরবর্তী সময়ে আমরা মসজিদ মাদ্রাসায় সাধ্য অনুযায়ী বাবার আত্বার মাগফিরাতের জন্য দ্বান করিবো।তিনি আরো বলেন,আমার বাবার রুহের মাগফিরাত কামনা করে দেশ বাসির নিকট দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *