দোয়ারাবাজারে মাদক মামলায় আসামি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাদক মামলায় আসামি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। বুধবার(৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কূশিউড়া গ্রামের বাসিন্দা সুলতানা মিয়া ও মোফাজ্জল হোসেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে সুলতান মিয়া ও মোফাজ্জল হোসেন দাবী করেন বাংলাবাজার ক্যাম্পের বিজিবি সদস্যরা একটি মাদক মামলায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদের আসামী করে হয়রানি করছে বলে অভিযোগ করেনে। বিজিবি বলছেন উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে তাকে আসামী করা হয়েছে।

লিখিত বক্তব্যে তারা বলেন,সোমবার (৬ ফেব্রুয়ারি)সারাদিন পারিবারিক কাজে কূশিউড়া গ্রামের নিজ বাড়িতে অবস্থান করেছেন তারা। কলাউড়া গ্রামে যায়নি। রাতে বাংলাবাজারে গিয়ে জানতে পারেন বাংলাবাজার ক্যাম্পের বিজিবি সদস্যরা তাদেরকে মাদক মামলায় পলাতক আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেছেন।

মামলা মূত্রে জানা যায় কলাউড়া নামক স্হান হতে ভারতীয় কিং ফিসার মদ(৫ বোতল) এবং পালচার মটরসাইকেল ১৫০ সিসি ০১ টিসহ উস্তেঙ্গেরগাওঁ গ্রামের আফতাব উদ্দিনের ছেলে উজ্বল মিয়াকে (১৮) আটক করে মামলা করেন। ওই মামলায় বিজিবি সুলতান মিয়া ও মোফাজ্জল হোসেনকে পলাতক আসামি করে। উজ্জ্বল মিয়াকে তারা চিনেনা তার সাথে কোন সম্পর্ক নেই বলে দাবী করেন তারা।

সুলতান মিয়া ও মোফাজ্জল হোসেন বলেন, আমরা কোন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত নই। ব্যবসা করে স্বচ্ছভাবে জীবনযাপন করছি।অন্যায়ভাবে আমাদেরকে মাদক মামলায় আসামী করেছে। আমরা ন্যায় বিচার প্রার্থী।

এ ব্যপারে জানতে চাইলে বাংলাবাজার বিওপি কমান্ডার নায়েব সুবেদার হযরত আলী বলেন উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে তাদেরকে আসামি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *