দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে শেখ হাসিনার জন্মদিন পালন করল জেলা আ’লীগ

সিলেট

২৮ সেপ্টেম্বর-২০২৩, দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা‘র জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) এবং জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগ আজ (২৮ সেপ্টেম্বর) বাদ জোহর হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে দোয়া ওমিলাদ মাহফিলের আয়োজন করে। দোয়া ও মিলাদ মাহফিলের শুরুতেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন: চার দশকের রাজনৈতিক জীবনে অনন্য মেধা ও দক্ষতা দিয়ে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি হয়ে ওঠা শেখ হাসিনা দেশে গনতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম, রাষ্ট্র পরিচালনা ও দেশের উন্নয়নে অসামান্য দৃঢ়তা দেখিয়েছেন। শেখ হাসিনা মানবিকতার উদাহরণ সৃষ্টি করেছেন নানা ক্ষেত্রে। আজ ৭৭ বছরে পা রাখা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে অনন্য হিসেবে চিত্রিত হয়েছেন। স্বাধীন দেশের রূপকার জাতির পিতা বঙ্গবন্ধুর “সোনার বাংলা” গড়ার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। কোন সংকটে পিছু হটতে দেখা যায়নি বরং অতন্দ্র প্রহরীর মতো দেশকে, দেশের মানুষকে সুরক্ষায় নিজেকে নিয়োজিত রেখেছেন আপন মহিমায়।

মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, নিরাপদ ও কল্যানময় জীবন কামনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে শাহাদাত বরণকারী সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য আখলাকুর রহমান চৌধুরী সেলিম, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফুল আলম, শাহিদুর রহমান শাহিন, মোঃ জাকির হোসেন, গোলাপ মিয়া, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি শাহ মোহাম্মদ নিজাম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *