দোয়ারাবাজার উপজেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিলেট

‘গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারে সরকারকে
বিদায় করতে হবে: কলিম উদ্দিন মিলন

পুলিশী নির্যাতন ও মানুষ হত্যকারী সরকার
ক্ষমতায় থাকতে পারবে না: মিজানুর রহমান চৌধুরী মিজান

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন বলেছেন বিএনপির ঐক্যবদ্ধ আছে থাকবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ ভোট ডাকাত সরকারের পতনের ঘটাবাজিয়ে বিএনপি সরকার ক্ষমতায় আনতে হবে। তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে অতিষ্ঠ হয়েছে জনগনের জীবনযাপন করছেন। তিনি বলেন ‘গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারে রাজপথে সবাইকে মোকাবেলা করে এই সরকারকে বিদায় ঘটাতে হবে।

বুধবার (৭ সেপ্টেম্বর) জ্বালানী তেল, গ্যাস,নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং,  ভোলায় ও নারায়নগঞ্জে পুলিশের গুলিতে নুরে আলম, আব্দুর রহিম ও শাওনকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন পুলিশী নির্যাতন ও মানুষ হত্যকারী সরকার ক্ষমতায় থাকতে পারবে না। বর্তমানে আওয়ামী সরকারের মন্ত্রী এমপিরা পাগলের মতো কথাবার্তা বলছেন। তাতেই বোঝা যায় ভোট ডাকাত পেশিবাদী সরকার অচিরেই ক্ষমতা ছেড়ে পালানোর সময় হয়ে গেছে। তিনি আরও বলেন ছাতক ও দোয়ারবাজার উপজেলা বিএনপি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

দোয়ারাবাজার উপজেলা বিএনপির আহবায়ক সামছুল হক নমুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মানিক মাষ্টারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেেকন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন, প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুল, জেলা বিএনপির সহ-সভাপতি সেলিম উদ্দিন আহমদ, জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো: শওকত, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল সহ বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ও দোয়ারাবাজার উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *