দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ৬ সংসদ সদস্যকে অভিনন্দন জানিয়েছে জেলা আওয়ামী লীগ

সিলেট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বিজয়ী ৬ সংসদ সদস্যকে অভিনন্দন জানিয়েছে সিলেট জেলা আওয়ামী লীগ।

সিলেট-১ আসনে বিজয়ী সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন, সিলেট -২ আসনে বিজয়ী সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনে বিজয়ী সিলেট জেলা আওয়ামী সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ আসনে বিজয়ী সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ইমরান আহমদ, সিলেট-৬ আসনে বিজয়ী সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম নাহিদ এবং সুনামগঞ্জ-১ আসনে বিজয়ী সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট রনজিত সরকারকে অভিনন্দন জানিয়েছে সিলেট জেলা আওয়ামী লীগ।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের পক্ষে এক বিবৃতিতে এই অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় তিনি আশা প্রকাশ করে বলেন, জনগণ যে প্রত্যাশা নিয়ে তাঁদের নির্বাচিত করেছেন সেই প্রত্যাশা পূরণে বিজয়ী সংসদ সদস্যগণ তাঁদের দক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে শতভাগ সফল হবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়নের ধারা সূচিত হয়েছে তা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করার জন্য সংশ্লিষ্ট আসনের সম্মানিত ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিএনপি-জামায়াতের চলমান সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতা ঠেকাতে ভবিষ্যতেও জননেত্রী শেখ হাসিনার প্রতি অব্যাহত সমর্থন প্রদানে সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *