ধনী খেলোয়াড়দের তালিকায় শীর্ষে রোনালদো, তিনে মেসি

লাইফস্টাইল

ফোর্বস ম্যাগাজিন প্রকাশিত বিশ্বের সবচেয়ে ধনী খেলোয়াড়দের তালিকায় শীর্ষে অবস্থান করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্প্যানিশ পেশাদার গলফার জন রাহমকে পেছনে ফেলে শীর্ষে উঠেছেন পর্তুগিজ তারকা।

এই তালিকায় তিনে অবস্থান করছেন লিওনেল মেসি।

৩৯ বছর বয়সী রোনালদো গেল ১২ মাসে আয় করেছেন ২৬০ মিলিয়ন ডলার। আল নাসরে যোগ দেওয়ার আগে বছরে তার আয় ছিল ১৩৬ মিলিয়ন ডলার। সেটা বেড়ে হয়েছে ২৬০ মিলিয়ন।

অন্যদিকে রাহম গেল ১২ মাসে আয় করেছেন ২১৮ মিলিয়ন ডলার। তিনে থাকা মেসি গেল ১২ মাসে আয় করেছেন রোনালদোর প্রায় অর্ধেক ১৩৫ মিলিয়ন ডলার।

তারকা ফুটবলারদের মধ্যে সেরা দশে জায়গা করে নিয়েছেন কিলিয়ান এমবাপে, নেইমার দ্য সিলভা জুনিয়র ও করিম বেনজেমা। ১১০ মিলিয়ন আয় করে এমবাপে আছেন তালিকায় ষষ্ঠ স্থানে। ১০৮ মিলিয়ন নিয়ে নেইমার আছেন সপ্তম স্থানে। আর ১০৬ মিলিয়ন নিয়ে করিম বেনজেমা আছেন অষ্টম স্থানে।

মার্কিন যুক্তরাষ্ট্রের বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস ১২৮ মিলিয়ন ডলার আয় করে আছেন চতুর্থ স্থানে। আরেক বাস্কেটবল খেলোয়াড় জিয়ানিস আনতেতোকোউনম্পো ১১১ মিলিয়ন নিয়ে আছেন পঞ্চম স্থানে।

বাস্কেটবল খেলোয়াড় স্টিফেন কারি ১০২ মিলিয়ন নিয়ে নবম ও যুক্তরাষ্ট্রের ফুটবলার লামার জ্যাকসন ১০০.৫ মিলিয়ন ডলার আয় করে জায়গা করে নিয়েছেন দশম স্থানে।

ধনী খেলোয়াড়দের তালিকায় যারা আছেন: ক্রিশ্চিয়ানো রোনালদো (ফুটবল): ২৬০ মিলিয়ন ডলার, জন রাহম (গলফ): ২১৮ মিলিয়ন ডলার, লিওনেল মেসি (ফুটবল): ১৩৫ মিলিয়ন ডলার, লেব্রন জেমস (বাস্কেটবল): ১২৮ মিলিয়ন ডলার, জিয়ানিস আনতেতোকোউনম্পো (বাস্কেটবল): ১১১ মিলিয়ন ডলার, কিলিয়ান এমবাপে (ফুটবল): ১১০ মিলিয়ন ডলার, নেইমার (ফুটবল): ১০৮ মিলিয়ন ডলার, করিম বেনজেমা (ফুটবল): ১০৬ মিলিয়ন ডলার, স্টিফেন কারি (বাস্কেটবল): ১০২ মিলিয়ন ডলার এবং লামার জ্যাকসন (ফুটবল): ১০০.৫ মিলিয়ন ডলার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *