ধর্মপাশায় জ্বালানী তেলের দোকানে অগ্নিকাণ্ড, ব্যবসায়ী দগ্ধ

সুনামগঞ্জ

সুনামগঞ্জের ধর্মপাশায় আকস্মিক অগ্নিকাণ্ডের ঘটনায় একটি জ্বালানী তেলের দোকান ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। ওই দোকানে তিনি রাসায়নিক সারও বিক্রি করতেন। অগ্নিকাণ্ডে ওই দোকানের মালিক অলিউর রহমান মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন। অগ্নিদগ্ধ ব্যবসায়ী অলিউর রহমানকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলা সদরের দশধরী কাচাঁবাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটে।

খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসতে সক্ষম হয়। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত নিশ্চিত হওয়া যায়নি।

সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য চন্দন খান জানান, শীতের প্রকোপ দেখা দেওয়ায় মানুষজন ঘরমুখো হওয়ায় বাজার অনেকটা ফাঁকা ছিল। হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেই। পরে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয় ও পুলিশের সহায়তায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসে।

অগ্নিকাণ্ডে ৪লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত  ব্যবসায়ী ওলিউর রহমানের ছোট ভাই ইয়ার খান রেজভী।

ধর্মপাশা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র লিডার অজিত কুমার জানান, অগ্নিকাণ্ডের খবরটি পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আসতে সক্ষম হই। যথা সময়ে আগুন নিয়ন্ত্রণে আসায় ক্ষয়ক্ষতিও কম হয়েছে। কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে জানতে চাইলে তিনি জানান, আনুমানিক ১ লক্ষ ৩০হাজার টাকার ক্ষয়ক্ষতি দেখানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *