নয়াপল্টনে প্রিজনভ্যান থেকে নারীর চিৎকার, আমার বাচ্চারে ছাইড়া দেন

জাতীয়

ওর পরীক্ষা চলছে ওকে ছেড়ে দেন। আমার বাচ্চাকে ছেড়ে দেন। বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় নয়াপল্টনে পুলিশের হাতে আটক এক মহিলাকে কাঁদতে কাঁদতে এসব কথা বলতে শোনা যায়!
আটককৃত মহিলা প্রিজনভ্যানের ভিতর থেকে বলেন, আমার বাচ্চাকে ছেড়ে দেন। আমার বাচ্চার পরীক্ষা চলতেছে। আমার বাচ্চা মতিঝিল স্কুলে পড়ে।

এ সময় বিএনপির নয়াপল্টনের কার্যালয় থেকে আইনঙ্খলাবাহিনীকে বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যেতে দেখা যায়।

এর আগে মির্জা ফখরুল বলেন, এই মূহুর্তের পরিস্থিতি ভীতিকর, উদ্বেগজনক। সরকার আমাদের কর্মসূচি কিভাবে বাধা দিচ্ছে তা আপনারা (সাংবাদিক) দেখতে পাচ্ছেন।

আন্দোলন অব্যাহত থাকবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের আন্দোলন অব্যাহত আছে এবং থাকবে।

এর আগে বিকেলে তিনি নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে ঢুকতে চান। কিন্তু তাকে বাধা দেয়া হয় বলে অভিযোগ করেন মির্জা ফখরুল। এসময় তার চারপাশে পুলিশ সদস্যদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এদিকে বুধবার সকাল থেকে আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা মহানগরী গণসমাবেশকে কেন্দ্র করে জড়ো হতে থাকেন রাজধানীর বিভিন্ন অঞ্চলের নেতাকর্মীরা।

অপরদিকে সকালে থেকেই বিএনপি কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ওই এলাকায় আরও বেশি পুলিশ মোতায়েন করা হয়।

বেলা ৩টা ১০ মিনিটে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ কাঁদানে গ্যাস, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করতে থাকে। এতে মুহূর্তেই বিএনপি নেতাকর্মীরা চারদিকে ছোটাছুটি করতে থাকেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *