নরসিংদীতে নিখোঁজের ৮ ঘণ্টা পর প্রতিবেশির আলমারিতে মিললো শিশুর লাশ

জাতীয়

নরসিংদীর শিবপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর প্রতিবেশির ঘরে থাকা আলমারির ভেতর থেকে সায়মা আক্তার নামে (৮) এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে উপজেলার জয়নগর বাজার এলাকা হতে এই মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সায়মা আক্তার যোশর এলাকার মুন্সিবাড়ির সারোয়ার জাহানের মেয়ে। স্থানীয় একটি বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী সায়মা। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

এলাকাবাসী জানায়, দুপুর একটার পর থেকে সায়মা আক্তার নামে ওই শিশুকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না। বিকেল নাগাদ শিশুটিকে খুঁজে পেতে মাইকিং করে তার পরিবারের সদস্যরা। এতেও কোনো খোঁজ না হলে বিষয়টি পুলিশে জানায় শিশুটির পরিবার। সন্ধ্যা নাগাদ পুলিশ নিখোঁজ শিশুটির বাড়িতে এসে পরিবারের সদস্যদের সহযোগিতায় সন্দেহভাজন প্রতিবেশি হানিফা মিয়ার বাড়িতে খোঁজ করে। পরে, হানিফা মিয়ার ঘরে থাকা একটি কাঠের আলমারির ভেতরে বস্তাবন্দি অবস্থায় শিশু সায়মার মরদেহ পাওয়া যায়।

হানিফা মিয়া ও তার স্ত্রী শেলি আক্তার এরইমধ্যে পুলিশের হাতে আটক আছে এবং মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *