নাজিরপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিলেন রকি আহেম্মেদ অপু

জাতীয়

নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার ২নং নাজিরপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন কলমাকান্দা উপজেলা মানবিক ভলান্টিয়ার’স সহ- সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা রকি আহেম্মেদ অপু

সোমবার (৭নভেম্বর ) দুপুর ২ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ের উপজেলা সেচ্ছাসেবকলীগের দায়িত্বপ্রাপ্ত সহ সভাপতি জি এম ওবায়দুল ইসলাম মামুন , দপ্তর সম্পাদক সুমন আহম্মেদ ,সহ উপজেলার বিভিন্ন নেতাদের হাতে তার সমর্থক ও নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে এসে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি।

রকি আহেম্মেদ জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগ এর রাজনীতির সাথে জড়িয়ে আছেন।২ নং নাজিরপুর ইউনিয়ন সহ উপজেলা পর্যায়ে মিছিল মিটিং জড়িত থাকেন বলে জানা যায় ।

রকি আহেম্মেদ অপু নাজিরপুর ইউনিয়নের আওয়ামী লীগ পরিবারের ছেলে। তার বাবা আওয়ামী লীগ এর দু: সময়ের একজন নিবেদিত প্রাণ তার পরিবার আওয়ামী রাজনীতির সাথে সংশ্লিষ্ট।

এসময় উপস্থিত ছিলেন কলমাকান্দা উপজেলা সেচ্ছাসেবকলীগের বিভিন্ন নেতা কর্মীবৃন্ধ।

সিভি জমা দিতে এসে রকি আহাম্মেদ অপু সকলেই কাছে দোয়া চেয়ে বলেন,‘জম্নসুত্রে আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান।আমি নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদে সিভি জমা দিলাম।যদি আমায় উপজেলা কমেটি নেতৃবৃন্দ যোগ্য মনে করে দায়িত্ব দেই তবে আগামীতে নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগকে আরো সুসংগঠিত করব ইনশাল্লাহ।

উল্লেখ্য যে গত ৩রা নভেম্বর বিকালে উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি হেলাল উদ্দীন ও সাধারণ সম্পাদক অমিত সরকারের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ৭ই নভেম্বর সোমবার দুপুর ২ ঘটিকা থেকে বিকাল ৪:৩০ ঘটিকা পর্যন্ত জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *