নিউইয়র্কের টাইমস স্কয়ারের বিলবোর্ডে সিলেটের মুজা

জাতীয়

নিউইয়র্কের টাইমস স্কয়ারের বিলবোর্ডে শোভা পাচ্ছে এ প্রজন্মের সংগীতশিল্পী ও সিলেটের ছেলে মুজার ছবি। তার ছবির ওপরে লেখা, ‘স্পটিফাই দেশি হিটস’ এবং ছবিটির নিচে লেখা, ‘মুজা’। আর বিলবোর্ডের ছবিটি ক্যামেরায় বন্দি করছেন একজন নারী ও একজন পুরুষ।

সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন সংগীতশিল্পী মুজা। যে দুজন বিলবোর্ডের ছবি তুলছেন, তারা মুজার বাবা-মা।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের টাইমস স্কয়ারের বিলবোর্ডে জায়গা পেয়েছেন ‘নয়া দামান’ খ্যাত বাংলাদেশি-মার্কিন সংগীতশিল্পী মুজা। আর বাবা-মাকে সঙ্গে নিয়ে সেই মুহূর্তটি উপভোগ করেন তিনি।

ওই পোস্টে মুজা লেখেন, আম্মু-আব্বু সিলেট থেকে এসে যুক্তরোষ্ট্রে অভিবাসী হয়েছেন। বাংলাকে ভালোবাসতে তারা আমাকে বড় করেছেন। এখন তারা নিউইয়র্কের সবচেয়ে বড় আইকনিক বিলবোর্ডে একজন বাঙালি শিল্পী হিসেবে আমাকে দেখলেন। আমি কাঁদছি না! সমস্ত প্রশংসা আল্লাহ তাআলার।

এ অর্জনে দারুণ উচ্ছ্বসিত হয়ে আরেকটি পোস্টে এই সংগীতশিল্পী লেখেন, আপনার ধারণা নেই, একজন নিউইয়র্কবাসীর কাছে এটা কতটা আনন্দের। ছোটবেলায় সবসময় এই আইকনিক বিলবোর্ডের পাশ দিয়ে হেঁটে যেতাম। কিন্তু কখনও ভাবিনি আমি এই বিলবোর্ডে থাকব, বিশেষ করে একজন বাঙালি শিল্পী হিসেবে।

জানা গেছে, টাইমস স্কয়ারের বিলবোর্ডে এই প্রচারের আয়োজন করেছে জনপ্রিয় অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই। প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ জানাতে ভুল করেননি মুজা।

পোস্টে শ্রোতাদের উদ্দেশে মুজা লেখেন, আমার গানের প্রত্যেকটি শ্রোতাকে ধন্যবাদ, যারা আমার মিউজিক শেয়ার করেছেন, সমর্থন করেছেন এবং এর তালে নেচেছেন। আপনাদের জন্য আমি আমার অনেক স্বপ্নপূরণ করলাম।

প্রসঙ্গত, সংগীত ক্যারিয়ারে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন মুজা। তবে তার গাওয়া ‘নয়া দামান’ গানটি বিশেষভাবে নজর কাড়ে শ্রোতা-দর্শকদের। গানটি দ্বৈতভাবে কণ্ঠে দেন তসিবা বেগম ও মুজা।এ ছাড়াও তার গাওয়া ‘চেনা চেনা’, ‘ঝুমকা’গান দুটিও মিলিয়ন মিলিয়ন ভিউ কুড়িয়েছে শ্রোতা-দর্শকদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *